খায়রুল তালুকদার
- khairul talukder - প্রাণের নবী ০৩-০৫-২০২৪

প্রাণের নবী প্রেমের নবী
তোমার তুল্য নাই,
হাশর মাঠে নিদান কালে
তোমায় যেনো পাই।

নবীর প্রেমের পাগল হয়ে
বাঁচাও নিজের কুল,
আঁধার কেটে জ্বলবে প্রদীপ
উঠবে ফুটে ফুল।

সকাল সাঁঝে হৃদয় মাঝে
ব্যাকুল সদাই রয়,
নবীর শানে সালাম দিতে
সারিবদ্ধ হয়।

যার উছিলায় সৃষ্টি হলো
পেলো শান্তির মূল,
খোদার পরেই শ্রেষ্ঠ তিনি
মোহাম্মদ রাসুল।

হৃদয় জুড়ে আছেন তিনি
তিনি আমার সব,
তোমার তরে জগৎ মাঝে
করলো আমার রব।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।